অক্সিজেন আনতে গিয়ে পুলিশের বিড়ম্বনার শিকার ছেলে ! অপেক্ষায় থাকা বাবার মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ

বৃহস্পতিবার সাতক্ষীরার সদর উপজেলার বৈচনা গ্রামের মোঃ রজব আলী করোনার উপসর্গ নিয়ে মারা যান। মোঃ রজব আলীর ছেলে ওলিউল ইসলাম অভিযোগ করেন বৃহস্পতিবার দুপুরে তার বাবা অসুস্থ হয়ে পরেন। তার আগে থেকেই তার বাবার করোনার উপসর্গ ছিলো।

বাবার জন্য অক্সিজেন সিলিন্ডার আনতে তিনি মোটরসাইকেল যোগে সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকায় যাচ্ছিলেন। কিন্তু ইটাগাছা হাটের মোড়ে পৌছালে তাকে আটক করেন ইটাগাছা ফাঁড়ির এএসআই সুভাষচন্দ্র।

ওলিউল বলেন, “লকডাউনে বাইরে বেরিয়েছি বলে এএসআই আমার কাছে এক হাজার টাকা দাবি করেন। কিন্তু এই টাকা দিতে না পারায় আমাকে তিনি ‘দুই ঘণ্টা’ সেখানে আটকে রাখেন।”

সূত্র জানায়, দুই ঘণ্টা পর এএসআই সুভাষ মোটরসাইকেল রেখে দিয়ে ওলিউলকে ছাড়েন পরবর্তীতে টাকা দেওয়ার প্রতিশ্রুত নিয়ে। পরে ইটাগাছা এলাকার এক ব্যক্তির মধ্যস্থতায় এএসআই সুভাষকে ২০০ টাকা নিয়ে মোটরসাইকেলটি ফেরত পান এবং সিলিন্ডার নিয়ে বাড়ি ফিরে যান।

কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, বাড়িতে ফেরার পূর্বেই তিনি তার বাবার মৃত্যুর খবর পান “যদি সময়মতো অক্সিজেন সিলিন্ডার নিয়ে বাড়িতে যেতে পারতাম তাহলে হয়তো বাবাকে বাঁচানো যেত!

এ বিষয়ে এএসআই অভিযোগ অস্বীকার করে বলেন, “বেপরোয়া গতিতে আসছিল মোটরসাইকেলটি এবং কাগজপত্রও ছিল না। পরে ঘটনা শুনে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। মাত্র ২/৩ মিনিট মোটরসাইকেলটি আটকে রাখা হয়েছিল।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার ওসি দেলোয়ার হুসেন বলেন, বিষয়টি শুনেছি। এ সম্পর্কে তদন্ত চলছে। তাছাড়া ইতিমধ্যে এএসআই সুভাষকে ক্লোজ করে পুলিশ লাইনে নিয়ে আসাও হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here