ইউএনও এর উপর হামলার বিচার দাবি স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের

দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ইউএনও এবং ৩১ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা বেগম ওয়াহিদা খানম এর উপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা, প্রতিবাদ এবং দ্রুততম সময়ে দোষীদের গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার দাবি করেছে সরকারি চিকিৎসকদের সংগঠন বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন। সংগঠনটি এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব দাবি জানান।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার মধ্যরাতে ইউএনওর সরকারি বাসভবনের ভেন্টিলেটর কেটে দুর্বৃত্তরা তাঁর শয়নকক্ষে ঢুকে পড়ে। এর আগে দুর্বৃত্তরা ওই বাসভবনের নিরাপত্তাপ্রহরীকে বেঁধে প্রহরীকক্ষে তালা দিয়ে আটকে রাখে। ইউএনওর বাবা ওমর আলী (৬০) প্রতিদিন সকালে হাঁটতে বের হন। কিন্তু গতকাল সকালে তিনি হাঁটতে বের না হওয়ায় সঙ্গীরা তাঁর খোঁজ নেওয়ার জন্য বাসভবনে যান। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে তাঁরা পুলিশে খবর দেন।
পরে পুলিশ গিয়ে ইউএনও, তাঁর বাবা ও প্রহরীকে উদ্ধার করে। আহত বাবা-মেয়েকে গতকাল সকালে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে ওয়াহিদাকে বিমানবাহিনীর হেলিকপ্টারে ঢাকায় আনা হয়। তিনি এখন ঢাকার আগারগাঁওয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালে চিকিৎসাধীন। ওয়াহিদার বাবা রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here