বিপিএ ২০২০-২০২৩ কার্যকরী পর্ষদ এর দায়িত্বগ্রহণ

BPA
BPA
স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ ফিজিওথেরাপি এসোসিয়েশন (বিপিএ) কেন্দ্রীয় কার্যকরী পর্ষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত সভাপতি ডাঃ সনজিত কুমার চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ডাঃ মোহাম্মদ শাহাদাৎ হোসেন এর নেতৃত্বে ১ সেপ্টেম্বর সকালে ধানমন্ডি ৩২ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে বাংলাদেশ ফিজিওথেরাপি এসোসিয়েশন (বিপিএ) এর নতুন কমিটির কার্যক্রম শুরু হয়।
বিপিএ সভাপতি বলেন, নতুন কমিটি ২০২০-২০২৩ মেয়াদে বাংলাদেশ রিহ্যাবিলিটেশন কাউন্সিলের কার্যক্রম শুরু করা, কলেজ অব ফিজিওথেরাপি এর বাস্তবায়ন এবং সরকারী পর্যায়ে প্রথম শ্রেণীর পদ বাস্তবায়নে সরকারকে সহযোগিতা করবেন।
বিপিএর সাধারণ সম্পাদক বলেন, ফিজিওথেরাপি বিষয়ে জনসচেতনতা তৈরি, ফিজিওথেরাপির নামে অপ- চিকিৎসা প্রতিরোধ, ফিজিওথেরাপি শিক্ষা ও গবেষণার মানোন্নয়ন এবং স্বাস্থ্য ও পুনর্বাসন খাতে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনেও বিপিএ কাজ করবে।
পরবর্তীতে কমিটির সদস্যবৃন্দ জাতীয় সংসদ ভবনে ডেপুটি স্পীকার এডভোকেট ফজলে রাব্বী মিয়ার সাথে সৌজন্য সাক্ষাত করেন। ডেপুটি স্পীকার বিপিএর নতুন কমিটিকে স্বাগত জানান এবং মানুষের কল্যাণে কাজ করার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহবান জানান। এছাড়া তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিজিওথেরাপিস্ট পদায়ন করে ফিজিওথেরাপি চিকিৎসাকে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দেয়ার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here