অপারেশন থিয়েটারের ফ্রিজে মিললো মাংস, নিবেদিতা হাসপাতাল বন্ধ করলো স্বাস্থ্য বিভাগ

স্টাফ রিপোর্টারঃ অপারেশন থিয়েটারের ফ্রিজে মাংস রাখা এবং চিকিৎসক ও নার্স না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে কুমিল্লা মহানগরীর নিবেদিতা হাসপাতাল বন্ধ করে দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লার তেলিকোনা এলাকায় হাসপাতালটিতে সিভিল সার্জন কার্যালয়ের একটি দল অভিযান পরিচালনা করে।
সূত্র জানায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে শনিবার দুপুর ১২টার দিকে নিবেদিতা হাসপাতালে অভিযান চালানো হয়। এ সময় অপারেশন থিয়েটারে ওষুধ রাখার ফ্রিজে মাংস পাওয়া যায়। এছাড়া প্রতিষ্ঠানটিতে নেই চিকিৎসক ও নার্স। হাসপাতালের অবস্থায়ও খুব নাজুক। নেই বর্জ্য ব্যবস্থাপনাও। সেবাগ্রহীতারা পান না চিকিৎসা সেবা। গত ২৪ ঘণ্টায় ভর্তি রোগীদের দেখতে আসেনি কোনো চিকিৎসক বা নার্স। যিনি ম্যানেজারের দায়িত্বে রয়েছেন তিনিই ডাক্তার, তিনিই নার্স, আবার তিনিই অস্ত্রোপচার করেন।

কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন সংবাদ মাধ্যমকে বলেন, নিবেদিতা হাসপাতালের বিভিন্ন অনিয়মের কারণে বন্ধের ঘোষণা দিয়ে তাদের সর্তক করে দেওয়া হয়েছে। নতুন করে কোনো রোগী ভর্তি না করার জন্য বলা হয়েছে। পরবর্তীতে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here