অভিযান-১০ দূর্ঘটনায় আহতদের পাশে ডিজিএনএম পরিচালক

স্টাফ রিপোর্টারঃ
বৃহস্পতিবার মধ্য রাতে ঝালকাঠির ধানসিঁড়ি ইউনিয়নের সুগন্ধা নদীতে অভিযান-১০ লঞ্চ দূর্ঘটনায় আহত রোগীদের খোঁজ খবর নিতে গত শনিবার বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করেন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) উপসচিব মোঃ নাসির উদ্দিন।

তিনি এসময় রোগীদের পাশাপাশি তাদের স্বজনদের খোঁজ খবর নেন এবং সমবেদনা জানান।

পরবর্তীতে তিনি হাসপাতালের নার্সিং কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন এবং রোগীদের বর্তমান অবস্থা জানতে চান। এসময় নার্সিং কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন নার্সিং সুপারিন্টেনডেন্ট সেলিনা আক্তার, স্বানাপ নেত্রী শাহিনা আক্তার, স্বানাপ নেতা মোস্তাফিজুর রহমান, নার্স লিংকন দত্ত, নার্স মোঃ ইউসুফ হাওলাদার সহ আরো অনেকে।

একপর্যায়ে মোঃ নাসির উদ্দিন সাংবাদিকদের জানান, রোগীরা ২৪ ঘন্টা মানসম্পন্ন নার্সিং সেবা পাচ্ছেন। রোগীরা তাদের (নার্স) সেবায় অনেক খুশি। এছাড়াও মোঃ নাসির উদ্দিন আরো জানান নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর সার্বক্ষণিক ভার্চুয়ালি রোগীদের খোঁজ খবর নিচ্ছেন এবং যে কোন সমস্যা মোকাবিলায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর প্রস্তুত।

উল্লেখ্য গত বৃহস্পতিবার রাত ৩টার দিকে ঢাকা থেকে বরগুনাগামী লঞ্চ অভিজান-১০ ঝালকাঠির ধানসিঁড়ি ইউনিয়নের সুগন্ধা নদীতে এসে আগুন ধরে যায়।

প্রাথমিকভাবে ফায়ার সার্ভিস ধারণা করছে লঞ্চের ইঞ্জিন রুম থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

এপর্যন্ত ৩০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে। এছাড়াও লঞ্চটিতে ৫০০ এর অধিক যাত্রী ছিলো বলেও জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here