করোনায় আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু

ডেস্ক রিপোর্টঃ
গরুর হাট থেকে ফিরে করোনায় আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই ছাত্রের নাম সুমন হোসেন। তিনি নৃবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। থাকতেন বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলে।

গতকাল শুক্রবার(১৬ জুলাই) সন্ধ্যায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সুমনের মামা বাহাউল আলম বাচ্চু গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তার বাবার নাম আমিরুল ইসলাম।

তিনি বলেন, গত শুক্রবার শ্বাসকষ্ট বাড়লে ওকে যশোর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনা ধরে পড়লে এইচডিউতে রাখা হয়। এক সপ্তাহ সেখানে চিকিৎসা চলার মধ্যে আজকে মাগরিবের সময় মারা গেল সুমন।

তিনি আরো বলেন, ১০-১২ দিন আগে সুমন তার বাবার সঙ্গে গরু কিনতে বাজারে যায়। বাড়িতে ফিরে সেদিন রাতেই জ্বর হয়। পরে কালীগঞ্জ সদর হাসপাতালে তার চিকিৎসা করা হয়।

সুমনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রব্বানী। তিনি বলেন, এটা খুবই মর্মান্তিক যে করোনায় একজন মেধাবী শিক্ষার্থীকে হারাতে হলো আমাদের। আমরা শোকাহত এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানাই। তার আত্মার শান্তি কামনায় সবার কাছে দোয়া চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here