জাতীয় শোক দিবসে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শ্রদ্ধা জ্ঞাপন।

আজ ১৫ই আগষ্ট, ২০২০ইং তারিখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বিদায়ি পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাসির উদ্দীন, নবাগত পরিচালক কর্নেল নাজমুল হক, উপ পরিচালক ডাঃ আলাউদ্দিন আল আজাদ, সেবা তত্ত্বাবধায়ক শিখা বিশ্বাস ও উপ সেবা তত্ত্বাবধায়কদ্বয়, নার্সেস সংগ্রাম ঐক্য পরিষদ আহবায়ক মোঃ আনিছুর রহমান, মূখপাত্র ইকবাল হোসেন সবুজ , সদস্য হারুন-রশীদ দিপু, নার্গিস খানম মুন্নী, মোঃ মিশর হোসেন, ফারুক খানসহ ৩য়-৪র্থ শ্রেণি কর্মচারী নেতৃবৃন্দ ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ শহীদ সকলের আত্মার মাগফিরাত কামনা করেন।
এ সময় বর্তমান পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দীন দেশের জন্য বঙ্গবন্ধুর আত্মত্যাগের কথা তুলে ধরে উপস্থিত সকল কর্মকর্তা, কর্মচারীদের শোককে শক্তিতে পরিনত করে দেশের উন্নয়নে নিঃস্বার্থ কাজ করার আহবান জানান।
স্বাধীনতা নার্সেস পরিষদের কেন্দ্রীয় মহাসচিব এবং নার্সেস সংগ্রাম ঐক্য পরিষদের মুখপাত্র জনাব ইকবাল হোসেন সবুজ বলেন,” বঙ্গবন্ধু ছিলেন বলেই এদেশ আজ স্বাধীন। তাই স্বাধীনতা মানেই বঙ্গবন্ধু। ঘাতকরা বুঝতে পেরেছিল যে, বঙ্গবন্ধু বেঁচে থাকলে এদেশে কখনো স্বাধীনতা বিরোধী শক্তি ক্ষমতায় আসতে পারবেনা তাই তারা স্বপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করেন। কিন্তু ঘাতকরা এটা উপলব্ধি করতে পারেননি যে- বঙ্গবন্ধু শুধুমাত্র একটা নাম নয়, এটি কোটি মানুষের ভালবাসা এবং আবেগের প্রতিশব্দ। যে নাম কখনো একটি বুলেটে স্তব্ধ হয়না!” অনুষ্ঠানের শেষে নার্সিং সুপারভাইজর আনিসুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দরাও জাতীয় শোক দিবসে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here