দিনাজপুর নার্সিং কলেজের ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার : দিনাজপুরে ফাঁসিতে ঝুলে তিথী আক্তার (২০) নামে এক নার্সিং শিক্ষার্থী আত্মহত্যা করেছে। নিহত তিথী আক্তার দিনাজপুর নার্সিং কলেজের মিডওয়াইফারি প্রথম বর্ষের শিক্ষার্থী।

তাঁর বাড়ী ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লি কুমার পাড়া গ্রামে। তাঁর পিতার নাম আলমগীর হোসেন।
সোমবার (২৩ নভেম্বর) সকাল ১০টার দিকে দিনাজপুর নার্সিং কলেজের হোষ্টেলে এই ঘটনা ঘটে। কহিনুর আক্তার নামে নার্সিং কলেজের এক সিনিয়র শিক্ষক জানান, নার্সিং কলেজে প্রথম বর্ষের সমাপনী পরীক্ষার দ্বিতীয় দিন নিহত তিথীর সহপাটিরা পরীক্ষা হলে এসে তাঁকে না পেয়ে রুমে খুঁজতে যায়। রুমে গিয়ে দেখতে পায় তিথী সিলিং ফ্যানের সাথে ফাঁসিতে ঝুলে আছে। পরে এই ঘটনা দ্রুত কলেজ কর্তৃপক্ষকে জানালে অন্যান্য শিক্ষার্থীদের সহযোগিতায় তাঁকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাপসপাতালে ভর্তি করে। হাসপাতালে ভর্তির কিছুক্ষন পর তাঁর মৃত্যু হয়।রাখি আক্তার নামে দিনাজপুর নার্সিং কলেজের অপর এক শিক্ষক জানান, তিথী আক্তার গত রবিবার একটি পরীক্ষা দিয়েছে। সোমবার দ্বিতীয় পরীক্ষা দেওয়ার আগে সে আত্মহত্যা করেছে। কিন্তু ঘটনার কারণ জানাতে পারেননি তিনি।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আনুষ্ঠানিকতা শেষে ময়না তদন্ত ছাড়া নিহত তিথীর লাশ তাঁর পিতার নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপালে কোতয়ালী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here