স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক করোনায় আক্রান্ত

অধ্যাপক ডা. আবুল বাশার খুরশীদ আলম (ফাইল ছবি)

শামিম আহমেদ লাইকো
স্টাফ রিপোর্টার

কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার খুরশীদ আলম। তিনি সহ পাঁচ থেকে সাত জন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীও কোভিড পজিটিভ হয়েছেন তবে তাদের কারও মধ্যে জটিল কোনো লক্ষণ বা উপসর্গ নেই বলে জানা গেছে।

অধ্যাপক ডা. আবুল বাশার খুরশীদ আলম গত বৃহস্পতিবার (১৮ মার্চ) তারিখে করোনা টেস্ট করান। ওই দিনই তার রিপোর্ট পজেটিভ আসে। তিনি বর্তমানে বাসায় অবস্থান করছেন।

মহাপরিচালকের একান্ত সচিব আক্রান্ত হওয়ার পরপরই তিনি আক্রান্ত হয়েছেন উল্লেখ করে মিডিয়া সেলের মুখপাত্র জানান, মূলত মহাপরিচালকের একান্ত সচিব প্রথমে আক্রান্ত হন। একই সাথে তার পরিবারও। পরে মহাপরিচালকের সাথে থাকা আরও একজন আক্রান্ত হয়। এরপরই মহাপরিচালক করোনা টেস্ট করান এবং রিপোর্ট পজেটিভ আসে।

উল্লেখ্য গত ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক আলোচনা অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন স্বাস্থ্য অধিদপ্তর মহাপরিচালক আবুল বাশার খুরশীদ আলম। ওই অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য অধিদপ্তর মহাপরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা, অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানাসহ স্বাস্থ্য অধিদপ্তরের অন্তত ২০ জন কর্মকর্তা- কর্মচারী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here