হরিপুরে নার্স ও আয়ার উপর হামলাঃ বিচারের দাবিতে মানববন্ধন

টিপু সুলতান
স্টাফ রিপোর্টার
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, হরিপুর, ঠাকুরগাঁও এ দায়িত্বরত নার্সিং কর্মকর্তা ও আয়ার উপর স্থানীয় কিছু দুস্কৃতিকারী কর্তৃক হামলা চালিয়ে শারীরিক নির্যাতনের বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্বাস্থ্য কমপ্লেক্সের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সূত্র জানায়, গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত ৮.৩০ মিনিটের দিকে সিনিয়র স্টাফ নার্স পারুল রানি ও আয়া পদিনা রানি পাল ডিউটি থাকাকালীন সময়ে স্থানীয় কিছু উচ্ছৃঙ্খল যুবক তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্চিত করে। এ ঘটনার পর থেকে তারা আতংকের মধ্যে দিন কাটাচ্ছেন। নিরাপদ কর্মপরিবেশ না থাকার দরুন সেবা প্রদানে বিঘ্ন ঘটছে বলেও জানা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে আয়োজিত এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মনিরুল হক খান, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান, সকল নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তা সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সমাবেশে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করে নিরাপদ কর্মপরিবেশ নিশ্চিতের দাবি জানানো হয়।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here