উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মোঃ আলী নূর

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজারের উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মোঃ আলী নূর৷

রবিবার (৩ অক্টোবর) সকালে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন শেষে কর্মরত ডাক্তার নার্স ও অন্যান্য কর্মকর্তাদের সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে বৈঠকে মিলিত হন।

এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন) মোঃ শাহ আলম, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপ-সচিব নেওয়াজ হোছাইন চৌধুরী, কক্সবাজার জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ মাহবুবুর রহমান, কক্সবাজার জেলার পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ পিন্টু কান্তি ভট্টচার্য, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দীন আহমেদ, উখিয়া উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. রনজন বড়ুয়া রাজন, উপজেলা প. প. কর্মকর্তা জসীমুদ্দীন মোঃ ইউছুপ, আবাসিক মেডিকেল অফিসার, ডা. মহি উদ্দীন মহিন৷

এছাড়াও হাসপাতালের কর্মরত সকল মেডিকেল অফিসার, সিনিয়র স্টাফ নার্স , মিডওয়াইফ এবং অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দসহ সহযোগী সংস্থা এর কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

হাসপাতালে কর্মরত চিকিৎসকদের সহিত মতবিনিময় সভা শেষে সকল বিভাগ পরিদর্শন করেন এবং মানসম্মত সেবা প্রদান অক্ষুণ্ণ রাখতে বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব।

পরবর্তীতে তিনি উখিয়া উপজেলার কুতুপালং ১নং রোহিঙ্গা শিবিরের ফেন্ড্রশীফের হাসপাতাল ও পালংখালী ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here