নিজেদের প্রাক্তন নার্স রুনু বি. কস্তার সম্মানে সম্মাননা দিল ইউনাইটেড হাসপাতাল।

কোভিড-১৯ টিকা নেওয়া প্রথম ব্যক্তি রুনু ভেরোনিকা কস্তাকে সম্মাননা দিয়েছে ইউনাইটেড হাসপাতাল। নার্স রুনুর সাহসী দৃপ্ত অঙ্গীকারে দেশের প্রধানমন্ত্রী থেকে শুরু করে দেশের সবাই অভিভূত।

তার এই অর্জন এবং দেশ ছড়িয়ে পড়া দীপ্ত বিশ্বাস এবং অনুপ্রেরণার সম্মাননা দিল ইউনাইটেড হাসপাতাল লিমিটেড।

২০০২ সালে রুনু ভেরোনিকা কস্তা ইউনাইটেড হসপিটালে তাঁর নার্সিং ক্যারিয়ার শুরু করেন এবং এরপর টানা সাড়ে ৯ বছর এখানে সুনাম ও দক্ষতার সাথে কাজ করেন।

সংক্ষিপ্ত আয়োজনে বক্তব্য রাখেন দেশ সেরা কার্ডিওলজিস্ট এবং প্রতিষ্ঠানটির চীফ কার্ডিয়াক সার্জন ডা. জাহাঙ্গীর কবির। কার্ডিয়াক আইসিইউতে কাজ করার সময় তার একনিষ্ঠতা, একাগ্রতা ও দক্ষতা সম্পর্কে প্রশংসা করেন তিনি। এছাড়াও কার্ডিয়াক অ্যানেসথেসিয়া ডিপার্টমেন্টের সিনিয়র কনসাল্টেন্ট ডা. শহীদ আহম্মেদ চৌধুরী বক্তব্য রাখেন।

ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ ফাইজুর রহমান নার্স রুনু ভেরোনিকা কস্তাকে ফুল ও উপহার দিয়ে সম্মাননা প্রদান করেন।

রুনু ভেরোনিকা কস্তা যেন তার আবেগ ও ভালবাসার যায়গায় ফিফে আসেন। তিনি আবেগ আপ্লুত হয়ে ইউনাইডেডে থাকাকালীন সময়ের স্মৃতি স্মরন করেন। সম্মাননা প্রদান অনুষ্ঠানে হাসপাতালের অন্যান্য পরিচালক, উচ্চপদস্থ কর্মকর্তা এবং ডিপার্টমেন্টের কনসালট্যান্ট, চিকিৎসক এবং নার্সগণ উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here