বিপিএসসি নার্সিং অফিসার্স ফোরামঃ ব্যাচ-০১ এর আহবায়ক কমিটি ঘোষনা

ঢামেকহা প্রতিনিধিঃ গত ১৯শে অক্টোবর ২০২০ ইং রোজ সোমবার, ২০১৬ সালের ডিসেম্বরে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন কর্তৃক নিয়োগপ্রাপ্ত সিনিয়র স্টাফ নার্সদের পক্ষথেকে বিপিএসসি নার্সিং অফিসার্স ফোরাম ব্যাচ-০১ এর আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। উক্ত সভার সভাপতিত্ব করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স জনাব মোঃ বাবর আলী এবং সভা পরিচালনা করেন নার্স কর্মকর্তা মোঃ রাসেল ও কাওসার তালুকদার।

প্রেস বিজ্ঞপ্তি হতে জানা যায় ২০১৬ সালের বিপিএসসি ২০১৬ সালের নিয়োগপ্রাপ্ত নার্স কর্মকর্তাদের চাকুরী স্থায়ীকরন থেকে শুরু করে বিভিন্ন সুবিধা অসুবিধা নিয়ে কাজ করার লক্ষ্যে দুই বছর মেয়াদী এই কমিটির ঘোষনা দেয়া হয়। উল্লেক্ষ্য যে, আগামী ১৫ কর্মদিবসের ভিতর সারাদেশের ২০১৬ সালে নিয়োগপ্রাপ্তদের নিয়ে ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাজ্ঞ কমিটির তৈরির লক্ষ্যে সভার সভাপতি প্রাথমিক ভাবে ০৫ সদস্যের কমিটির রূপরেখা তৈরি করেন। উক্ত কমিটির

১. মুখপাত্রঃ জনাব সাইফুল ইসলাম তালুকদার (ঢানেকহা),
২. সভাপতিঃ জনাব মোঃ মিশর হোসেন (ঢামেকহা),
৩. সিনিয়র সহ-সভাপতিঃ জনাবা হোসনে আরা (ঢামেকহা),
৪. সাধারন সম্পাদকঃ জনাব মোঃ মাজহারুল ইসলাম জুয়েল (ঢামেকহা),
৫. যুগ্ম-সাধারন সম্পাদকঃ বেবী নাজনীন (ঢামেকহা) এবং
৬. সাংগঠনিক সম্পাদকঃ জনাব মোঃ রাসেল (ঢামেকহা)
প্রমুখ এর নাম প্রকাশ করে প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এ ব্যাপারে সভার সভাপতি BD Health Express এর সাথে মোবাইল আলোচনায় ২০১৬ সালে নিয়োগপ্রাপ্ত সবার অংশগ্রহনে দ্রুততম সময়ের ভিতর একটি পূর্নাজ্ঞ এবং গ্রহনযোগ্য কমিটি প্রকাশের ব্যাপারে দৃড় মতামত ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here