বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ঢামেকহা সভাপতির সিলেটে সাংগঠনিক সফর!

২২ অক্টোবর ২০২০ বৃহিস্পতিবার বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ঢামেকহা সভাপতি কামাল হোসেন পাটওয়ারী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও জেলা বিএনএ-তে এক সংক্ষিপ্ত সাংগঠনিক সফর করেন। এ সময় সিলেট বিএনএ এর পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা আয়োজন করা হয়।

সিওমেকহা বিএনএ এর ফুলেল শুভেচ্ছা

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার ইউনুসুর রাহমান তার কার্যালয়ে সৌজন্য স্বাক্ষাতকালে বিএনএ ঢামেকহা এর প্রতিনিধিদলের উপস্থিত অতিথিবৃন্দকে কভিড-১৯ পরিস্থিতি আন্তরিকতা ও সাহসিকতার সাথে মোকাবেলা করায় দেশ তথা বিশ্বব্যাপী নার্সের আন্তরিক ও সাহসি ভূমিকার জন্য ধন্যবাদ জানান।


বিএনএ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেকের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনএ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ শাখার উপদেষ্টা গোলাম রব্বানি, নার্সিং কর্মকর্তা আব্দুর রাহমান, আমিনুল ইসলাম, নিলুফা ইয়াসমিন, সমির চন্দ্র, তাইয়েবুনা আক্তার, ফেরদৌসি জামান , সাজেদা বেগম, একরাম হোসাইন, নরসিংদী নার্সেস ওয়েলফেয়ার এসোসিয়েশনের মহাসচিব মাজহারুল ইসলাম মনির, বাংলাদেশ বেসিক গ্র্যাজুয়েট নার্সেস সোসাইটির প্রাক্তন সভাপতি রাজিব কুমার বিশ্বাস, নার্সিং কর্মকর্তা হাসান মাহমুদ, বাংলাদেশ বেসিক গ্র্যাজুয়েট নার্সেস সোসাইটির মো. রাকিবুল হাসান, এনামুল হাসান, বাংলাদেশ বেসিক গ্র্যাজুয়েট নার্সেস সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক অঞ্জন কুমার রায়, বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস এসোসিয়েশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আমিন হোসাইন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বিএনএ এর সদস্য মো. আলতাফ হোসেন, রুহুল আমিন কাজল,মো.সালাহউদ্দীন, মিটুন দেবনাথ, মো. ইসমাইল হোসেন প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে সিলেট বিএনএ সভানেত্রী শামিমা নাসরিন নার্সিং এর সকল জড়তা ও সমস্যাবলী কাটিয়ে উন্নয়ন ও ঐক্যে বিনির্মানের আহ্বান জানান।

ইসরাইল আলী সাদেক, সেক্রেটারি, সিলেট বিএনএ।

সিলেট বিএনএ এর সেক্রেটারি ইসরাইল আলী সাদেক বলেন,” নার্সের যে কোন সমস্যায় সিলেট বিএনএ সারা দেশের সকল সাধারন নার্সেস সাথে ছিল এবং থাকবে। কল্যনমূলক কাজে সবাই সিলেট বিএনএ এর সাথে থাকবে এই প্রত্যাশা ব্যাক্ত করেন।” তিনি আরো বলেন স্বাধীনতার স্বপক্ষ শক্তিকে নেতৃত্বে রাখতে সিলেট বিএনএ বদ্ধপরিকর।

কামাল পাটোয়ারী, সভাপতি, বিএনএ, ঢামেকহা।

সংবর্ধিত অতিথি কামাল পাটওয়ারী সিলেট বিএনএ এর আন্তরিকতার ভূয়সী প্রশংসা করেন এবং বরাবরের মতো বিএনএ এর সকল কার্যক্রমে সিলেট বিএনএকে আরো কার্যকরি ভূমিকা রাখার আহ্বান জানান।

ঢামেকহা বিএনএ নির্বাচনে তার প্যানেলের প্রতি সবার সমর্থন প্রত্যাশা করেন এবং নার্সিং এর সকল সংকটময় সময়ে পেশার স্বার্থ রক্ষার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here