বাবার ব্রেইন ক্যানসারের জন্য ক্রিকেট থেকে দূরে বেন স্টোকস।

যেখানে জন্মদাতা পিতা ক্যানসারের সাথে লড়াই করছেন সেখানে খেলাটা স্টোকস এর কাছে বিলাসিতা ছাড়া কিছুই নয়। বাবার অসুস্থতার কথা শুনে স্টোকস কিছুতেই ক্রিকেটের প্রতি মন দিতে পারছিলেননা। খুব চিন্তিত হয়ে পরছিলেন বাবার জন্য। যার কারনে পাকিস্তানের বিপক্ষে চলমান সিরিজের মাঝ পথেই সরে দাঁড়িয়েছিলেন বিশ্বকাপ জয়ী ইংল্যান্ড দলের অন্যতম চৌকস অলরাউন্ডার বেন স্টোকস। চলতি সপ্তাহে পরিবারের সাথে দেখা করতে বর্তমানে তিনি নিউজল্যান্ডে অবস্থান করছেন। যদিও কভিড-১৯ এর প্রটোকল অনুযায়ী তিনি এখন আইসোলেশনে আছেন।
নিউজল্যান্ড হেরাল্ডকে দেয়া এক সাক্ষাৎকারে শনিবার বলেন, বর্তমানে খুব খারাপ সময় পার করছেন তিনি । ঠিকমত ঘুমাতেও দিচ্ছেনা তার বাবার অসুস্থতা তাকে। আপাতত খেলাধুলায় কোন মনোযোগ দিতেই পারছেননা তিনি। তার বাবা জেড স্টোকস এর মস্তিষ্কে রক্তক্ষরণ হলে অস্রোপচার করা হয় এবং পরবর্তীতে তার ব্রেইন ক্যানসার ধরা পরে।
তার বাবা ছিলেন একজন রাগবি খেলোয়াড়। পরবর্তিতে তিনি কোচের দায়িত্বও পালন করেন।ছেলে স্টোকস এর প্রতি বাবা ছিলেন সবসময়ই কঠোর। নিশ্চয়ই বাবা সব কিছু আমার ভালোর জন্যই করছিলেন সেটা আমি আজ উপলব্ধি করতে পারছি। বলছিলেন বর্তমান সময়ের অন্যতম আলোচিত অলরাউন্ডার বেন স্টোকস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here