খ্যাতিমান চিকিৎসক যখন মিউজিক্যাল শো’তে!

স্বাস্থ্য বিনোদন ডেস্কঃ
এটাই প্রতিভা! উঁচু মানের চিকিৎসক হলে বা হাসপাতাল প্রশাসনের পদস্থ কর্মকর্তার ভার নিজের উপরে থাকালে পরিপার্শ্বিক পরিবেশের উপর নজর রাখা যায় না বা নিজের জগৎকে আলোকিত করা যায় না এটা চিরায়ত নিয়ম। বয়স ও দায়িত্বভার সবাইকে ন্যুব্জ করে দেয়। এটাই বাস্তবতা।

চিরায়ত এ নিয়মের ব্যত্যয় ঘটিয়েছেন খ্যাতিমান একজন চিকিৎসক ও স্বাস্থ্য প্রশাসক। পরিপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি সুস্থ সংস্কৃতির চর্চার মাধ্যমে ব্যাক্তিত্ব, পেশাদারিত্ব এবং সাংস্কৃতিক অঙ্গনে সমানতালে প্রতিভার স্বাক্ষর রেখেই চলছেন। তিনি অধ্যাপক একেএম দাউদ।
ডা.একেএম দাউদ বাংলাদেশের অন্যতম শ্রেষ্ঠ বেসরকারী মেডিকেল কলেজ হাসপাতাল জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে একাধারে বিশিষ্ট সার্জন, অধ্যাপক, বিভাগীয় প্রধান ও উপাধ্যক্ষের দায়িত্ব পালন করে আসছেন।

তিনি বরাবরই চিকিৎসকদের জাতীয় কনফারেন্স, সেমিনার এবং কর্মশালাসমূহে জ্ঞানগর্ভ আলোচনার পাশাপাশি তার চমৎকার সাংস্কৃতিক প্রতিভার মাধ্যমে প্রতিটা আয়োজনকে মুখরিত করেন। পেশাদার শিল্পী না হলেও তার নামের পাশে কোন অংশে পেশাদার শিল্পীর থেকে কম যায় না। এ বিশেষণ যেন তার নামের সাথেই জুড়ে আছে। স্যার আছেন মানেই একটা আয়োজন হবেই। আসতে থাকে “ওয়ান মোর” এর অনুরোধ।

সাম্প্রতি তিনি একটি অনলাইন মিউজিক স্টুডিওতে চমৎকার মিউজিক্যাল শো’ এর পরিবেশন করেন। দর্শক ও শ্রোতা তার অসাধারন এ পারফরমেন্সে মুগ্ধ! এ যেন পেশাদার কোন শিল্পীর পারফরমেন্স!

মিউজিক্যাল শো’ দেখুন

সাংস্কৃতিক অঙ্গনে তার এ সরব পদচারনা নিয়ে বিস্তারিত সাক্ষাতকার পরবর্তী পর্বে দর্শকদের সামনে নিয়ে হাজির হব।

আজ এ পর্যন্তই।
ধন্যবাদ
সম্পাদক,স্বাস্থ্য বিনোদন ডেস্ক,বিডি হেলথ এক্সপ্রেস।
bdhealthexpress@gmail.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here