ঢাকা মেডিকেল থেকে দেশব্যাপী নার্সিং কর্মকর্তাগনের ওরিয়েন্টেশন ট্রেনিং উদ্বোধন।

২০১৬ সাল থেকে বাংলাদেশ সরকারি কর্মকমিশনের সুপারিশক্রমে নিয়োগপ্রাপ্ত সিনিয়র স্টাফনার্সগনের ওরিয়েন্টেশন ট্রেনিং উদ্বোধন করেন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তার।

আজ ৫ ডিসেম্বর ২০২০ তারিখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুইটি ব্যাচের ওরিয়েন্টেশন ট্রেনিং শুরু হয় এবং একযোগে সারা দেশের ২৪ টি সেন্টারে ৭২০ জন প্রার্থীকে নিয়ে দুই সপ্তাহ ব্যাপী এ ট্রেনিং কার্যক্রম শুরু হয়।

প্রথমবারের মতো সারা দেশে একযোগে এমন আয়োজনের জন্য ধন্যবাদ জানান বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সভাপতি মোহাম্মদ কামাল হোসেন পাটওয়ারী ও স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) মহাসচিব মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

ওরিয়েন্টেশন ট্রেনিং এর মাধ্যমে তরুন নার্সিং কর্মকর্তাগনকে অধিকতর দক্ষ ও সেবাবান্ধব করে তুলার প্রচেষ্টা ও সুনিপুণ সেবাদাতা হিসেবে গড়ে তুলার এ প্রয়াস গ্রহণ করায় বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল শাখা সভাপতি মোহাম্মদ কামাল হোসেন পাটওয়ারী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পেশার উন্নয়নে উন্নয়নমুখী বিভিন্ন প্রকল্প হাতে নেয়ায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক ও পরিচালকগনকে ধন্যবাদ জানান।

স্বানাপ মহাসচিব মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের গৃহীত পদক্ষেপসমূহের জন্য ধন্যবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here