কোভিড-১৯ : নার্সদের সেবা ও আত্মত্যাগের বিশেষ সম্মাননা দিল এজিডব্লিউইবি।

“International Women’s Day- Achieving an Equal Future in a COVID-19 World : Saluting our Nurses for their Services and Sacrifices” বিষয়কে সামনে নিয়ে কোভিড-১৯ এ অসামান্য সেবা ও আত্মত্যাগের স্বীকৃতি প্রদান করেছে এসোসিয়েশন অব গ্র‍্যাসরুট উইমেন এন্টারপ্রিনার, বাংলাদেশ(Association of Grassroots Women Entrepreneurs, Bangladesh)।

আন্তর্জাতিক নারী দিবস-২০২১ উপলক্ষ্যে এ সম্মাননা আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব আলী নূর, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব আব্দুল মান্নান, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তার,নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের পরিচালক শিক্ষা আবদুল হাই পিএএ প্রমুখ।

Association of Grassroots Women Entrepreneurs, Bangladesh এর পক্ষে উপস্থিত ছিলেন এসোসিয়েশন এর প্রেসিডেন্ট মৌসুমী ইসলাম এবং প্রজেক্ট টিম লিডার আলী সাবেত।

অনুষ্ঠানে কোভিড-১৯ চলাকালীন অসামান্য ভূমিকা পালনকারী মনোনিত নার্স ও মিডওয়াইফগণ প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক ও ক্রেস্ট প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here