নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের প্রবেশ পত্রে কেন্দ্রের নাম ভুল- নেটিজেনদের ক্ষোভ প্রকাশ।

আসন্ন কম্প্রিহেন্সিভ পরীক্ষার জন্য মুদ্রিত প্রবেশ পত্রে  কেন্দ্রের নাম ভুল আসায় জটিলতায় পড়েছে হাজারো শিক্ষার্থী। দায়িত্বশীল এমন একটি প্রতিষ্ঠানের খাম-খেয়ালীপনায় নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। অনেকে ক্ষোভ প্রকাশ করে বলেছেন অযোগ্য লোকদের দ্বারা এরকম একটা প্রতিষ্ঠান কখনোই ভাল কিছু দিতে পারবে না জাতিকে। সূত্র জানায় রেজিস্ট্রার পদটি দীর্ঘদিন ধরে শুন্য থাকায় সেখানে ডেপুটি রেজিস্ট্রার অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন।

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের অধীনে ৩১ মার্চ ২০২৩ খ্রিঃ অনুষ্ঠিতব্য কম্প্রিহেনসিভ লাইসেন্সিং পরীক্ষার বিএসসি ইন নার্সিং কোর্সের কিছু সংখ্যক শিক্ষার্থীর প্রবেশপত্রে মূদ্রণ জনিত ত্রুটির কারণে হাবিবুল্লাহ বাহার বিশ্ববিদ্যালয় কলেজ আসন প্রিন্ট হয়েছে, আসন বিন্যাস অনুযায়ী সিদ্ধেসরি গার্লস কলেজ হবে। প্রবেশপত্র আসন বিন্যাস যাচাই করে দেখার জন্য বিএসসি ইন নার্সিং কোর্সের প্রতিষ্ঠান কর্তৃপক্ষ বা শিক্ষার্থীদের অনুরোধ করা হয়েছে বিএনএমসি’ র পক্ষ থেকে ।

কাউন্সিলের পক্ষ থেকে আজ এক নোটিশের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

যদি কোন শিক্ষার্থীর প্রবেশপত্রে আসন হাবিবুল্লাহ বাহার বিশ্ববিদ্যালয় কলেজ প্রিন্ট হয়ে থাকে অতিসত্তর বিএনএমসিতে যোগাযোগ করতে বলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here